Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

মোঃতরিকুল ইসলাম তরুন,কুমিল্লা জেলা প্রতিনিধি,

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:৩২ পিএম, ১৮ ডিসেম্বর ২০২০ শুক্রবার

স্ত্রীর সাথে অভিমান করে গত ১৬ ডিসেম্বর রাতে ঢাকার দক্ষিণ খান থানার আশকোনায় গলায় ফাঁস দিয়ে আরমান ভূইয়া (২৫) নামের এক যুবক তার ভাড়া বাসায় আত্মহত্যা করেছে। নিহত আরমান কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের বেজুরা গ্রামের মোঃ আলমাস ভূইয়ার বড় ছেলে।

নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, নিহত আরমান একই গ্রামের জাকির হোসেনের মেয়ে শান্তাকে ভালোবেসে দুই বছর আগে কোর্ট মেরিজ করে। বিয়ের কিছু মাস পর থেকে প্রায়ই তার স্ত্রী শান্তা মানসিকভাবে আরমানকে চাপ প্রয়োগ করে আসছিল। নিহতের পরিবারের দাবি ঘটনার দিন রাতেও নিহত আরমান তার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ফোনালাপ করেছে। নিহতের পরিবারের ধারণা নিহতের স্ত্রী শান্তার প্ররোচনায় আরমান আত্মহত্যা করেছে।
অপরদিকে নিহতের স্ত্রী শান্তা ও তার পরিবার প্ররোচনার বিষয়টি অস্বীকার করেছে। শান্তার পিতা জাকির হোসেন বলেন, আমাদের মেয়েকে প্ররোচনা দিয়ে দুই বছর আগে ভাগিয়ে নিয়ে গিয়ে বিয়ে করে আরমান। আমাদের মেয়ের সাথে প্রায় দেড়বছর প্রত্যক্ষভাবে কোনো যোগাযোগ করতে দেয়া হয়নি। প্রথমদিকে আমরা এই বিয়েটা মেনে নিতে না পারলেও পরে সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়েটা মেনে নিয়েছি।
দুজনের সংসার ভালোই চলে আসছে। আরমানের এরকম অপমৃত্যুতে আমার মেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। এরকম পরিস্থিতিতে আরমানের পরিবারের লোকজন ঘটনার পর দিন আমাদের ওপর হামলা চালায়, এসময় হামলাকারীরা আমাদের লোকজনকে মারধর করে ও বাড়িঘর ভাংচুর করে। মারধর ও ভাংচুরের বিষয়ে আমরা ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ করেছি।

এই বিভাগের জনপ্রিয়