Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লায় একদিনে করোনা থেকে সুস্থ ২৪১ জন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:২৬ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

কুমিল্লায় নতুন করে আরও ৮১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে দুই হাজার ৮৭৩ জনে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও সাতজন মারা গেছেন। এ নিয়ে শুধু স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, করোনা পজিটিভ শনাক্ত হওয়া মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৫ জনে। তবে আগের তুলনায় বেড়েছে সুস্থতার সংখ্যা। জেলায় মঙ্গলবার একদিনে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ২৪১ জন ব্যক্তি করোনামুক্ত হয়েছেন।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করে কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান বলেন, নতুন আক্রান্তদের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৪৫ জন, চৌদ্দগ্রামে ১২ জন, দেবিদ্বারে নয়জন, বুড়িচংয়ে চারজন, সদর দক্ষিণে তিনজন, নাঙ্গলকোটে পাঁচজন, লাকসাম, চান্দিনা ও মনোহরগঞ্জে একজন করে তিনসহ নতুন আক্রান্ত ৮১ জন।

তিনি বলেন, দেবিদ্বার ও চৌদ্দগ্রামে মারা গেছেন দুইজন। জেলায় নতুন করে ২৪১ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। এর মধ্যে চান্দিনায় ১১৩ জন, বুড়িচংয়ে চারজন, চৌদ্দগ্রামে ৯৪ জন, মেঘনায় ১৪ জন, দেবিদ্বারে সাতজন, নাঙ্গলকোটে দুইজন, সদর দক্ষিণে দুইজন এবং মনোহরগঞ্জে পাঁচজন। এ পর্যন্ত জেলা থেকে ১৭ হাজার ৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৫ হাজার ৪১২ জনের। এর মধ্যে করোনা পজিটিভ এসেছে দুই হাজার ৮৭৩ জনের।

এদিকে, কুমিল্লা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত মারা গেছেন ছয়জন।

হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান বলেন, মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে চাঁদপুরের দুইজন এবং কুমিল্লার চারজন রয়েছেন। হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে ১২১ জন ভর্তি আছেন। এর মধ্যে আইসিইউতে ১০ জন, করোনা ওয়ার্ডে ৩৮ জন এবং আইসোলেশন সেন্টারে ৭৩ জন।

এই বিভাগের জনপ্রিয়