Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লায় একদিনে করোনায় ২ জনের মৃত্যু: আক্রান্ত ১১

ফারুক আল শারাহ:

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:১৬ পিএম, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লায় একদিনে আরো ২ জন মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে সর্বমোট মৃত্যুবরণ করেছেন ২১৯ জন। জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ জন। এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭,৮৯৪ জন। আরো ২২ জন সুস্থ হওয়ায় সর্বমোট সুস্থ হলো ৬,৯৭৪ জন।
জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, মঙ্গলবার (২৭ অক্টোবর) কুমিল্লায় ১২৪টি নমুনার রিপোর্ট আসে। আগত রিপোর্টে ১১ জনের পজিটিভ ও ১১৩টি নেগেটিভ। আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ সিটি করপোরেশন ৬ জন, আদর্শ সদর ১ জন, লাকসাম ১ জন, চান্দিনা ১ জন, সদর দক্ষিণ ১ জন ও দেবিদ্বার উপজেলায় ১ জন। জেলায় একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ জন মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে ৬৪ বছর বয়সী মৃত বৃদ্ধের ব্যক্তির সিটি করপোরেশন এবং ৪০ বছর বয়সী অপর পুরুষ ব্যক্তির বাড়ি তিতাস উপজেলায়।
জেলায় একদিনে ২২ জন সুস্থ হয়েছেন। তাদের মধ্যে সিটি করপোরেশন ১৭ জন ও আদর্শ সদর উপজেলার ৫ জন।
সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৭ অক্টোবর) কুমিল্লা জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ১৩৯টি। এ পর্যন্ত জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ হয়েছে ৪০,৪২৮টি। তার মধ্যে রিপোর্ট এসেছে ৩৯,৮৮২টি। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন ৫৪৬টি। প্রাপ্ত রিপোর্টে পজিটিভ ৭,৮৯৪ জন এবং নেগেটিভ ৩১,৯৮৮টি। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২১৯ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬,৯৭৪ জন। এখনো হোম আইসলোশান ও হাসপাতালে চিকিৎসাধীন ৭০১ জন।
কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, করোনাভাইরাস থেকে পরিত্রাণ পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি অন্যদেরকে তা মেনে চলতে উদ্বুদ্ধ করতে হবে। সকলের মধ্যে সচেতনতা সৃষ্টি হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব।

এই বিভাগের জনপ্রিয়