Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লায় একদিনে আরো ১৪ জনের করোনা শনাক্ত: সর্বমোট ৮,৭৬৭

ফারুক আল শারাহ:

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৫:২০ পিএম, ১১ ডিসেম্বর ২০২০ শুক্রবার

কুমিল্লায় ২৪ ঘন্টায় মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন আরো ১৪ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮,৭৬৭ জন। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৪৯ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭,৯৪০ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, শুক্রবার (১১ ডিসেম্বর) কুমিল্লায় ১৩৫টি নমুনার রিপোর্ট আসে। আগত রিপোর্টে ১৪ জনের পজিটিভ ও ১২১টি নেগেটিভ। আক্রান্তদের মধ্যে সিটি করপোরেশন ১২ জন, লালমাই ১ জন ও চৌদ্দগ্রাম উপজেলার ১ জন। জেলায় একদিনে করোনায় আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। জেলায় ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০ জন। তারা সকলে সিটি করপোরেশন এলাকার।  
সূূত্রে জানা যায়, শুক্রবার (১১ ডিসেম্বর) কুমিল্লা জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৫৫ জনের। এ পর্যন্ত জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ হয়েছে ৪৫,৭৬৩টি। তার মধ্যে রিপোর্ট এসেছে ৪৫,৩৯১টি। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন ৩৭২টি। প্রাপ্ত রিপোর্টে পজিটিভ ৮,৭৬৭ জন এবং নেগেটিভ ৩৬,৬২৪টি। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৪৯ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭,৯৪০ জন। এখনো হোম আইসলোশান ও হাসপাতালে চিকিৎসাধীন ৫৭৮ জন।   
কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, করোনাভাইরাস থেকে পরিত্রাণ পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি অন্যদেরকে তা মেনে চলতে উদ্বুদ্ধ করতে হবে। সকলের মধ্যে সচেতনতা সৃষ্টি হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব।

এই বিভাগের জনপ্রিয়