Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লায় আরো ১ জনের প্রাণ গেল করোনায়: সর্বমোট মৃত্যু ২১৭

ফারুক আল শারাহ:

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:৩৯ পিএম, ২৫ অক্টোবর ২০২০ রবিবার

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লায় আরো ১ জন প্রাণ হারিয়েছেন। এ নিয়ে সর্বমোট মৃত্যুবরণ করেছেন ২১৭ জন। জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২ জন। এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭,৮৭৩ জন। আরো ২ জন সুস্থ হওয়ায় সর্বমোট সুস্থ হলো ৬,৯৫২ জন।
জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, রবিবার (২৫ অক্টোবর) কুমিল্লায় ২৩টি নমুনার রিপোর্ট আসে। আগত রিপোর্টে ১২ জনের পজিটিভ ও ১১টি নেগেটিভ। আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ সিটি করপোরেশন ৭ জন, মুরাদনগর ২ জন, সদর দক্ষিণ ১ জন, চৌদ্দগ্রাম ১জন ও বুড়িচং উপজেলায় ১ জন। জেলায় একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১ জন মৃত্যুবরণ করেছেন। ৫৬ বছর বয়সী মৃত নারীর বাড়ি সিটি করপোরেশন এলাকার। জেলায় একদিনে ২ জন সুস্থ হয়েছেন। তারা সদর দক্ষিণ উপজেলার।
সূত্রে জানা যায়, রবিবার (২৫ অক্টোবর) কুমিল্লা জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ১৩৩টি। এ পর্যন্ত জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ হয়েছে ৪০,২৬১টি। তার মধ্যে রিপোর্ট এসেছে ৩৯,৬৬০টি। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন ৬০১টি। প্রাপ্ত রিপোর্টে পজিটিভ ৭,৮৭৩ জন এবং নেগেটিভ ৩১,৭৮৭টি। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২১৭ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬,৯৫২ জন। এখনো হোম আইসলোশান ও হাসপাতালে চিকিৎসাধীন ৭০৪ জন।
কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, করোনাভাইরাস থেকে পরিত্রাণ পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি অন্যদেরকে তা মেনে চলতে উদ্বুদ্ধ করতে হবে। সকলের মধ্যে সচেতনতা সৃষ্টি হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব।

এই বিভাগের জনপ্রিয়