Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লার ফাতেমা ঝুমুর ঢাকায় গ্রেফতার, তিন দিনের রিমান্ডে

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:০৭ পিএম, ১২ অক্টোবর ২০২০ সোমবার

 

বান্ধবীর বাসার গৃহকর্মী ধর্ষণের মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবারের ৫ দিনের ও তার বান্ধবী বিবি ফাতেমা ঝুমুরের ৩ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। গত বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম ধীমানচন্দ্র মন্ডল এ রিমান্ডের আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রত্যেক আসামির সাত দিনের রিমান্ডের আবেদন করেন।
খোঁজ নিয়ে জানা যায়, ঝুমুর কুমিল্লা ধর্মসাগরপাড় পশ্চিমপাড় খান ভিলার তৃতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকে। তবে ঝুমুরের আসল বাড়ি ল²ীপুর জেলার রামগতি থানার সবুজগ্রামে। তার স্বামীর নাম সাজ্জাদ হোসেন। খান টাওয়ারের ওই ভবনে একটি পারলারও রয়েছে। ওই পারলারের আড়ালেই চলতো ঝুমুরের যত অনৈতিক কাজ।
বিবি ফাতেমা ঝুমুর দীর্ঘদিন ধরে তরুণীদের ফুসলিয়ে বিভিন্ন লোকের বাসায় পাঠায়। অর্থের বিনিময়ে এমন কাজ করে আসছিলো সে। কুমিল্লার অনেক ভুক্তভোগী নাম না প্রকাশ করার শর্তে বলেন, নানান কৌশলে সর্ম্পক গড়ে তুলে ঝুমুর। এক পর্যায়ে বাসায় আমন্ত্রণ জানায়। অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করে। এ সময় জিম্মি করে টাকা আদায় করতো। এছাড়াও ঝুমুর প্রভাবশালী ব্যক্তিদের নাম ভাঙিয়ে এমন অপকর্ম করতো বলে তার ভয়ে এলাকার কেউ কথা বলতো না।
ধর্মসাগর পশ্চিমপাড়ের অন্তত ১০ জন ব্যক্তি জানান, ঝুমুর কুমিল্লা শহরের পরিচিত ও প্রভাবশালী লোকদের টার্গেট করতো। তাদেরকে বাসায় আমন্ত্রণ জানাতো। তাদের সাথে ফূর্তি আমোদ করতো। এসব প্রভাবশালী লোকদের কারণে ঝুমুরকে কেউ কিছু বলতো না।
এছাড়াও কেউ যদি সরাসরি অর্থের বিনিময়ে প্রস্তাব দেয় তাহলে ঝুমুর তার সাথে সময় কাটাতে রাজি হয়। তবে বিভিন্ন সময় উঠতি বয়সের তরুণীদের নানা প্রলোভনে ফেলে খদ্দেরের কাছে যেতে বাধ্য করে ঝুমুর।
এমনই এক ঘটনা ঘটে গত ২৮ সেপ্টেম্বর । ওই দিন দুপুরে ফাতেমা ডাক্তার দেখাবে বলে তার বাসার গৃহকর্মী
তরুণীকে নিয়ে বের হয়। এর পর তরুণীকে সে আসামি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবারের সবুজের বাসায় নিয়ে যায়। রাতে কৌশলে ফাতেমা তাকে সবুজের কক্ষে পাঠায়। তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বলে। তখন তরুণী রাজি না হলে বাইরে থেকে ফাতেমা দরজা বন্ধ করে দেয়। সবুজ তাকে ধর্ষণ করেন। ফাতেমা সবুজের কাছ থেকে নিয়ে ভিকটিমকে সকালে ১০ হাজার টাকা দেবে বলে রাতে ওই বাসাতে ঘুমিয়ে পড়ে। গত ৩০ সেপ্টেম্বর তারা বাসায় চলে যায়। পরে তরুণী বিষয়টি তার স্বজনদের জানায়। এরপর গত ৩০ সেপ্টেম্বর রাতে মিরপুর মডেল থানায় মামলা করে ওই গৃহকর্মী।
শাহরিয়ার খান কৌশিকের তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক রিপোর্ট কুমিল্লা টিভি

এই বিভাগের জনপ্রিয়