Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লার কাবিলায় খোরশেদআলম সিএনজি ফিলিং স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড

তরিকুল ইসলাম তরুন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৩:৪২ পিএম, ৩১ জুলাই ২০২০ শুক্রবার

কুমিল্লা বুড়িচংয়ের ঢাকা চট্রগ্রাম মহাসড়ক পাশে কাবিলা এলাকায় খোরশেদ আলম সিএনজিতে ফিলিং স্টেশনে ভয়াবহ আগ্নিকান্ড। বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টায় ফিলিং স্টেশনের কনভার্সন গ্যাস চেম্বার থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে দ্রুত চান্দিনা, কুমিল্লা ও বুড়িচং ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ১ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফিলিং স্টেশনে আগুন ছড়িয়ে পড়লে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এবং আশেপাশের এলাকায় আতংকের ছড়িয়ে পরে। ফায়ার সার্ভিসের প্রায় আধা ঘন্টার চেষ্টায় ফিলিং স্টেশনে গ্যাসের মুল সংযোগটি বন্ধ করার পরেই মুলত আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের ঘটনায় কামাল ও কালাম নামে দুজন ফিলিং স্টেশন কর্মচারী আহত হয়েছেন। ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের কারন এখনো জানা যায়নি। তবে ফায়ার সার্ভিসের তড়িৎ পদক্ষেপ ও কৌশলগত চেষ্টায় বড় ধরনের একটি দুর্ঘটনা থেকে রক্ষা পেলো এলাকাবাসী।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, এবিষয়ে দুটো তদন্ত কমিটি গঠন করা হবে।এ ব্যাপারে মালিক মোঃ খোরশেদ আলম জানান ক্ষতির পরিমান প্রায় ৩ কোটির অধিক হবে।দুই জন অগ্নিদগ্ধ।

এই বিভাগের জনপ্রিয়