Comilla TV - The First online TV of Comilla

করোনা উপসর্গ নিয়ে স্ত্রীর মৃত্যুর দুইদিন পর মারা গেলেন স্বামীও

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:৫৪ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

করোনা উপসর্গ নিয়ে কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের পদ্মকোট গ্রামের রত্নগর্ভা হাসেনা বেগম (৬৫) মারা যাওয়ার দুইদিন পর মারা গেলেন মুক্তিযোদ্ধা স্বামী আলহাজ আলী আজ্জম (৭৫)। বুধবার বিকেল পৌনে ৬টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে স্ত্রীর কবরের পাশে তাকে সমাহিত করা হয়েছে।

তাদের বড় ছেলে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ মো. হুমায়ুন কবির বলেন, তীব্র শ্বাসকষ্টসহ নানা উপসর্গ থাকায় আমার মাকে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে গত সোমবার দুপুর সোয়া ১২টার দিকে তিনি মারা যান। ওইদিন রাত ৮টায় গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের দাফন সম্পন্ন করা হয়।


তিনি আরও বলেন, মায়ের মৃত্যুর শোক না কাটতেই হারাতে হলো বাবাকে। শ্বাসকষ্টসহ নানা জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার অপর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি চার ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের চতুর্থ ছেলে মো. মনিরুল ইসলাম দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধান কার্যালয়ের উপ-সহকারী পরিচালক হিসেবে কর্মরত আছেন।

এদিকে আলহাজ আলী আজ্জমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা, সাবেক মন্ত্রী এ এফ এম ফখরুল ইসলাম মুন্সি, ন্যাপ (মোজাফ্ফর) কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আমেনা আহাম্মেদ, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ রোশন আলী মাস্টার, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, সহ-সভাপতি ও কুমিল্লা সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. তারিকুর রহমান জুয়েল, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঢাকা মহানগর কমিটির সভাপতি নুরুজ্জামান ভুট্টসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের জনপ্রিয়