Comilla TV - The First online TV of Comilla

কচুয়ার মানুষ চায় পরিবর্তন - মোশাররফ হোসেন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৯:৪০ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার

 
কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী , বাংলাদেশ জাতীয়তা বাদী দল বি এন পির  কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া শাখা বিএনপি’র সাধারন সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন  মতবিনিময় করেছেন । 
 
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ন কবির প্রধান ও পরিচালনা করেন সাধারন সম্পাদক মো. শাহজালাল প্রধান ।
 
এসময়  প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন ,    আমি  কচুয়া আসনে বিএনপি’র একক মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ  মোশাররফ হোসেন মিয়াজী।  আমি জানি , কচুয়ার মানুষ  পরিবর্তন চায় । আমি পরিবর্তনের হাওয়া নিয়ে আপনাদের মাঝে এসেছি। সরকার চায় পাতানো নির্বাচন , বিএনপি পাতানো নির্বাচন চায়না। আমরা ভোটের অধিকার চাই। আমার ভোট আমি দেবো,যাকে খুশি তাকে দেব। তিনি আরো বলেন, ফ্রি এন্ড ফেয়ার নির্বাচনে  আপনাদের সহযোগিতা চাই। আমি মনোনয়ন পেলে এবং ধানের শীষ প্রতীকে বিজয়ী হলে কচুয়াবাসীর প্রত্যাশা পূরনে কাজ করে যাবো।
 
মতবিনিময়কালে  আরো রাখেন বক্তব্য , উপজেলা বিএনপি’র যুগ্ম  সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান পাঠান , নির্বাহী সদস্য মো. শাহজাহান মজুমদার ,উপজেলা যুবদলের সভাপতি মহিউদ্দিন মজুমদার , কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান , উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো. ইউসুফ মিয়াজী সহ আরো অনেকে।
 
কচুয়া থেকে জিসান আহমেদ নান্নুর তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি