Comilla TV - The First online TV of Comilla

‘একজন ভালো অভিনেত্রী হতে চাই’

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:১৭ পিএম, ২৮ নভেম্বর ২০২০ শনিবার

নতুন প্রজন্মের প্রতিশ্রুতিশীল মডেল ও উপস্থাপিকা সৈয়দা মনি চৌধুরী । এ ছাড়াও তিনি একজন ডাক্তার । কাজের পরিধি বৃদ্ধির সঙ্গে সঙ্গে জনপ্রিয় হয়ে ওঠেন মনি চৌধুরী। জীবনের বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা হয় তার সঙ্গে।


শুরুর গল্প বলুন

ছোট বেলায় ২০০১ সালে নতুন কুড়ি তে অংশ নিয়েছিলাম। গান,কবিতা আবৃত্তি,অভিনয় এই তিনটি বিষয়ে অংশ নেই। তখন বিটিভি তে নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা, কবিতা আবৃত্তি,অভিনয় করতাম। ‘ছোটদের খবর’ হতো ওই সময়। আমি খুদে নিউজ রিডার হিসেবে তখন বিএসএএফ থেকে পুরস্কৃত হয়েছিলাম। পত্রিকায় ছবি ও ছাপা হয়েছিল।


নেতিবাচক অভিজ্ঞতা..
.
এদিক থেকে আমি ভাগ্যবতী, কারণ এখনও তেমন কোনো নেতিবাচক অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়নি। আশা করছি ভবিষ্যতেই এমন কোনো বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হবে না।

নতুন কাজ নিয়ে বলুন...

ইটিভিতে প্রোগ্রাম প্রেজেন্টার হিসেবে কাজ শুরু করলাম। বাবুল আক্তার ভাই এর স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান দিয়ে শুরু করেছিলাম। উপস্থাপনা আর অভিনয় দুই টি বিষয়েই আমি আগ্রহী। পরিচয় হলো দীপু হাজরা ভাই এর সাথে। উনার পরিচালনায় কাজ করি কয়েকটি নাটকে। দীপু ভাই খুব সহযোগীতা করেছেন। প্রথম করি “অরুপার গল্প” নাটকটিতে ইরফান সাজ্জাদ, নাদিয়া, সমাপ্তি মাশুক ছিলেন। কোওপারেটিভ ছিলেন সবাই। ২য় নাটকের নাম “গেম অফ লাইফ”। আব্দুন নুর সজল,সারিকা সাবরিন ছিলেন। দুজনেই খুব বিনয়ী আর হেল্পফুল। ৩য় নাটক “সেদিন কি ঘটেছিল?” জাকিয়া বারি মম, সমাপ্তি মাশুক আছেন এই নাটকে। তিনটি নাটকেই গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছি।



অগ্রজদের সহযোগিতা...

আমি ভীষণ লাকি। অগ্রজদের কাছ অনেক বেশি সহযোগিতা পেয়েছি। এখনো পাচ্ছি।

 

ভবিষ্যৎ পরিকল্পনা...

আমার ভবিষ্যৎ পরিকল্পনা আমি একজন ভালো অভিনেত্রী, পাশাপাশি একজন সফল ডাক্তার  হতে চাই।

মডেলিং পেশার ভবিষ্যৎ ...

আমার মতে, বাংলাদেশে মডেলিংয়ের ভবিষ্যৎ অনেক উজ্জ্বল, কারণ এখন আমরা দেশের বাইরেও এখন আন্তর্জাতিকভাবে কাজ করছি কেননা আমাদের কাজের পরিমাণ এবং কাজের সুযোগটাও অনেক বেশি।

মডেলিংয়ের বাইরে কিছু করার ইচ্ছে...

এম বি বি এস শেষ করে এম ডি তে জয়েন করলাম। একটা সময় মনে হলো পছন্দের কাজ গুলো করা হচ্ছে না।যে সাবজেক্ট এ আছি, পড়া কখনও শেষ হবে না। আমি একজন ভালো ডাক্তার হতে চাই

পরবর্তী প্রজন্মের জন্য কিছু বলুন


পরবর্তী প্রজন্ম বলতে আমি নিজেই তো এই প্রজন্ম, তবে আমি একটা কথাই বলব তারা যেন মডেলিং শুরু করার আগে সঠিক গ্রুমিং করে নেয়। কারণ শুধু মডেলিংই নয় বরং জীবনের প্রত্যেকটি ধাপেই প্রপার গ্রুমিং প্রয়োজন।