Comilla TV - The First online TV of Comilla

একই পরিবারের ৪ জনকে জবাই করে হত্যা

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০২:৫৬ পিএম, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের ৪ জনকে জবাই করে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ ঘটনা ঘটে।

 

যাদেরকে নৃসংশভাবে জবাই কারে হত্য করা হয়েছে তারা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম ও মেয়ে তাসনিম।

 

নিহতর ছোট ভাই রায়হানুল জানান, বাড়িতে মা ও বড় ভাই পরিবার নিয়ে থাকতেন। বড় ভাইয়ের পরিবারে সদস্য সংখ্যা ৪জন, মা আর আমি নিজেসহ বাড়িতে ৬জন মানুষের বাস। মা কাল আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন এবং রাতেও সেখানেই ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে তিনি বাচ্চাদের গোঙানির শব্দ শুনতে পেয়ে সঙ্গে সঙ্গে এগিয়ে গিয়ে দেখেন ঘরের দরজা বাইরে থেকে আটকানো। দরজা খুলে দেখেন ভাই-ভাবির মরদেহ। এবং তাদের বাচ্চারাও বেচে নেই।

 

তিনি আরও জানান, তাদের সঙ্গে জমি-জায়গা নিয়ে পাশের কিছু লোকের বিরোধ রয়েছে। কিন্তু কারা এ ঘটনা ঘটালো তা এখনো জানা যায়নি।

 

কলারোয়া থানার এসআই মফিজুল জানিয়েছেন, নিজ বাড়ির নিজেদের ঘরের মধ্যে গৃহকর্তা শাহিনুর রহমানসহ চার জনকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শাহিনুরের পা বাঁধা ছিল এবং তাদের চিলে কোঠার দরজাটি খোলা ছিল। ধারণা করা হচ্ছে ছাদের চিলে কোঠার ঐ দরজা দিয়ে হত্যাকারীরা ঘরের মধ্যে প্রবেশ করে। এই হত্যাকান্ডের তদন্তের কাজ চলছে বলেও জানান তিনি।

এই বিভাগের জনপ্রিয়