Comilla TV - The First online TV of Comilla

ঋণের কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে চা বিক্রেতার আত্মহত্যা

ওমর ফারুক মিয়াজী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:১৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

দাউদকান্দিতে ঋণের কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে কামাল(৩৪) হোসেন নামের এক চা বিক্রেতা আত্মহত্যার খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার দুপুরে নিহত চা-বিক্রেতা লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা, ১৪ ডিসেম্বর সোমবার রাতে উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন সিংগুলা গ্রামে নিজ দোকানে এ ঘটনাটি ঘটেছে। নিহত চা বিক্রেতা ঔ গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পুলিশ মঙ্গলবার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছেন। নিহতের স্ত্রী রহিমা বেগম জানান, দেনা পরিশোধের জন্য সি সিডি ও বলাকা ব্যুরো বাংলাদেশ সহ ৪/৫ টি এনজিও থেকে টাকা তুলে। ওই টাকা নিয়ে প্রায়ই এনজিও কর্মীদের মধ্যে মনোমালিন্য হতো। আর দেনার দায়ে আগেই বসত বাড়ি বিক্রি করে দিয়েছে স্বামী। এখন ছোট ছোট দুই ছেলে এক মেয়ে নিয়ে আমার পথে বসা ছাড়া উপায় নেই।


ইলেটগঞ্জ উত্তর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন প্রধান জানান, পরিবারটা একেবারে নিঃস্ব। চা বিক্রি করে কোনমতে সংসার চালাতেন।আমি চেষ্টা করবো সরকারের বিভিন্ন প্রণোদনার অন্তর্ভুক্ত করার জন্য আবেদন করেছি।
গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রাজীব কুমার সাহা বলেন নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের জনপ্রিয়