Comilla TV - The First online TV of Comilla

উন্নয়নের ধারা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিন - ত্রাণমন্ত্রী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১১:২২ পিএম, ১৭ নভেম্বর ২০১৮ শনিবার

 
ক্ষমতায় থেকে বিএনপি-জামায়াত লুটপাট আর সন্ত্রাসবাদ কায়েম করেছে মন্তব্য করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন , স্বাধীনতায় বিশ্বাস করে না বলেই দলটি ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয় না। ক্ষমতাকে দেশসেবার সুযোগ হিসেবে দেখে বলেই আওয়ামীলীগ সরকার আমলে উন্নতি হয়েছে। উন্নয়নের ধারা বজায় রাখতে আবারও নৌকায় ভোট চান মায়া চৌধুরী।
 
শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি ।
 
ত্রাণমন্ত্রী আরো বলেন , আওয়ামীলীগ মানেই উন্নয়ন। আর বিএনপি মানেই ধ্বংস, হত্যা, লুটপাট, দুর্নীতি। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা-ের সুফল ভোগ করছে জনগণ। এই উন্নয়ন বজায় রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেবেন।
 
ষাটনল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হানিফ সরকারের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আ.লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু। 
 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আ.লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার।
 
মতলব থেকে মনিরুল ইসলাম মনিরের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি