Comilla TV - The First online TV of Comilla

আখাউড়া ও বিজয়নগরে ৬ লাখেরও বেশি মাদকসহএবং ১টি অটোরিকশা আটক

আশরাফুল মামুন,

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:২৭ পিএম, ৯ জুলাই ২০২০ বৃহস্পতিবার

 

ব্রাহ্মণবাড়িয়া সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) কর্তৃক বিজয়নগর ও আখাউড়া উপজেলায় পৃথক পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ফেন্সিডিল-৪৩৫ বোতল, ভারতীয় গাঁজা-৩২ কেজি, ভারতীয় ইস্কফ-৪০ বোতল ও ভারতীয় ক্যান বিয়ার-০৪ বোতল আটক মালিকবিহীন অবস্থায় জব্দ করা হয় এবং এসময় মালিকবিহীন অবস্থায় ১ টি অটোরিকশা আটক করা হয়েছে ।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ ইকবাল হোসেন বৃহস্পতিবার (৯ জুলাই) প্রেস বিজ্ঞপ্তি নং ৩৬/২০ মাধ্যমে বিস্তারিত বলেন, জেলার বিজয়নগর উপজেলার আওতাধীন কামালমোড়া নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয়
ফেন্সিডিল-৩৫৩ বোতল, ২২ কেজি ভারতীয় গাঁজা এবং আলীনগর বিওপি`র আওতাধীন ভারতীয় ফেন্সিডিল- ৮২ বোতল, ভারতীয় ইস্কফ-৪০ বোতল এবং ভারতীয় ক্যান বিয়ার-০৪ বোতল জব্দ করা হয়েছে।
এদিকে অত্র জেলার আখাউড়া উপজেলার
কর্নেলবাজার বিওপি`র আওতাধীন শিবনগর নামক স্থান হতে ০১টি অটো রিক্সাসহ ১৩ পিস ভারতীয় ইয়াবা
মালিকবিহীন অবস্থায় জব্দ করতে সক্ষম হয়েছে । আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের সর্বমোট সিজার মূল্য ৬,০৬,৯০০/- টাকা।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইকবাল হোসেন,
পিবিজিএম, পিবিজিএমএস, আর্টিলারি
কমান্ডিং অফিসার সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) আরো জানান বিজিবির এই সীমান্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 

এই বিভাগের জনপ্রিয়