Comilla TV - The First online TV of Comilla

অবশেষে দেখা মিলল হাজী সেলিমের

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৫:২৫ পিএম, ৩ নভেম্বর ২০২০ মঙ্গলবার

ছেলে ইরফান সেলিম গ্রেফতার হওয়ার পর এক সপ্তাহের বেশি সময় নিজেকে গোপন করে রেখেছিলেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম। অবশেষে জেলহত্যা দিবসের অনুষ্ঠানে দেখা মিলল তার।

 

হাজী সেলিম ও তার বড় ছেলে সোলায়মান সেলিম আজ সকালে নাজিমউদ্দিন রোডে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান।

 

একই সময় স্বরাষ্ট্রমন্ত্রীও চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে সেখানে যান। ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাবেক সংসদ সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিনও ছিলেন সেখানে। এ সময় হাজী সেলিমও স্বরাষ্ট্রমন্ত্রীকে সালাম দিয়ে তার পাশে গিয়ে দাঁড়ান। পরে সবাই মিলে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সেই সময় স্বরাষ্ট্রমন্ত্রী ও হাজী সেলিমের মধ্যে কথা বলতে দেখা যায়নি।

 

প্রসঙ্গত গত ২৫ অক্টোবর দিবাগত রাতে রাজধানীস্থ কলাবাগান সিগনাল মোড়ে ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিমের `সংসদ সদস্য` নেম প্লেড লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে প্রচন্ড মারধর করেন ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম। সৃষ্ট এ ঘটনায় রাতের বেলায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেন লেফটেন্যান্ট ওয়াসিফ। মামলা দায়েরের পরদিন সোমবার সকালের দিকে ভ্রাম্যমান আদালত ইরফানের পুরান ঢাকার বাসায় অভিযান পরিচালনা করে। র‌্যাব ওই অভিযানে ৩৮টি ওয়াকিটকি, বিদেশি ব্র্যন্ডের মদ ও অস্ত্র উদ্ধার করে।

 

হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ড কাউন্সিলর ইরফানকে তাঁর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ইরফানকে ১৮ মাস ও তার দেহরক্ষী মো. জাহিদকে ছয় মাস করে কারাদণ্ড প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।